September 19, 2024, 2:12 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

ঘোড়াঘাটে এক যুবকের লা-শ উদ্ধার।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে শাহিনুর ইসলাম (৩৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত যুবক উপজেলার চকবামুনিয়া বিশ্বনাথপুর গ্রামের নওশা মিয়ার ছেলে।

রবিবার (২৩ জুন) সকাল ৯ টায় ঘোড়াঘাট পৌরসভার কাজিরবন এলাকার ইটভাটা সংলগ্ন করতোয়া নদীর পাড় থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এর আগে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশ ও নিহতের আত্মীয় সূত্রে জানা যায়, গত শনিবার বিকেলে শাহিনুর নামের ওই যুবক বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। নিখোঁজ হওয়ার আগে তার ভাই শাহিনুরের পকেট থেকে মাদকদ্রব্য টাপেন্টাডল উদ্ধার করে। এ নিয়ে তার স্ত্রী সাথে বাকবিতন্ডা হলে বাড়ি থেকে বের হয়ে গেলে রাতে আর বাড়িতে ফেরেননি। বাড়িতে না ফেরায় অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি পরিবার। তিনি বেশ কিছুদিন আগে থেকেই বিভিন্ন মাদকদ্রব্যের নেশায় আসক্ত হয়ে পড়েন। এ নিয়ে তার পরিবার পারিবারিক অশান্তিতে ভূগছিলেন।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, নিহতের শরীর কোন ক্ষত বা আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ঘটনাস্থলে তিনি বমি এবং মূত্রত্যাগ করেছিলেন। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত মাদক সেবনে হ্নদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেছেন। এছাড়া সঠিক কারণ নির্ণয়ে লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(মোহাম্মদ সুলতান কবির)

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com